Sylhet Today 24 PRINT

সিলেটে করোনা সংক্রমিতের সংখ্যা ১৪ হাজার ৬৭৯ জনে দাঁড়ালো

নিজস্ব প্রতিবেদক |  ০২ ডিসেম্বর, ২০২০

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা ইউনিট

সিলেট বিভাগে করোনাভাইরাসে সংক্রমিতের সংখ্যা ১৪ হাজার ৬৭৯ জনে দাঁড়িয়েছে। আর মৃতের সংখ্যা ২৪৪ জন। এদিকে এখন পর্যন্ত এই ভাইরাস থেকে বিভাগে সেরে উঠেছেন ১৩ হাজার ৪৮৬ জন মানুষ।

বুধবার (২ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত চব্বিশ ঘন্টায় নতুন শনাক্ত হয়েছেন ৩৩ জন করোনা আক্রান্ত রোগী। তাদের মধ্যে  জনে ২৯ জনই রোগীই সিলেট জেলায় বাসিন্দা। আর বিভাগের সুনামগঞ্জ জেলা ও হবিগঞ্জ জেলায় ১ জন করে আরও ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হয়ে উঠেছেন আরও ৫১ জন রোগী। তাদের মধ্যে ৪৭ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জে ৩ জন ও  হবিগঞ্জ জেলায় ১জন সুস্থ হয়েছেন। এদিকে গত চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

বিজ্ঞাপন

বুধবার (২ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৬৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৪৮৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৬৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ১২৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৪৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৪৮৬ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৪৪ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.