Sylhet Today 24 PRINT

সিলেটে আরও ৪৬ করোনা আক্রান্ত রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |  ০৪ ডিসেম্বর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৪৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ২৬ জন। আর এ সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৪৬ জনের মধ্যে ২৫ জন রোগীই সিলেট জেলায় বাসিন্দা। আর বিভাগের সুনামগঞ্জ জেলায় ৪ ও মৌলভীবাজার জেলায় ১ জন ও হবিগঞ্জে নতুন করে আরও ১২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থেকে সুস্থ হওয়া ২৬ জন রোগীর ২১ জনই সিলেট জেলার বাসিন্দা। আর বাকি ৫ জনের মধ্যে ৪ জন সুস্থ হয়েছেন সুনামগঞ্জে ও একজন মৌলভীবাজার জেলায়। এদিকে গত চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৭৫৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৫৩৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৭৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৯০৭ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৪৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৫৪৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৪৪ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.