Sylhet Today 24 PRINT

সিলেটে করোনা আরও ২ মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ১৮ ডিসেম্বর, ২০২০

গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২৫৮ জনে। একই সময়ে আরও ১৪ জনের শরীরে এ ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। আর গত একদিনে সিলেট বিভাগে সুস্থ হয়েছেন আরও ৫৭ জন মানুষ।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলে হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে ১০ জন সিলেট জেলায় বাসিন্দা। আর বাকি ৪ জন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন। এদের মধ্যে ৫২ জন সিলেট জেলার বাসিন্দা। আর ২ জন সুনামগঞ্জ, ২ জন মৌলভীবাজারের ও ১ জন হবিগঞ্জের বাসিন্দা। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে যে দুইজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে তাদের বাড়ি সিলেট জেলায়।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ১৮৩ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৮৮৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫০২ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৩৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৩২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের মধ্যে ৩১ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে ও হবিগঞ্জে একজন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৪ হাজার ৫০ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৫৪ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.