Sylhet Today 24 PRINT

করোনাভাইরাস : সিলেটে সুস্থ প্রায় সাড়ে ১৪ হাজার

নিজস্ব প্রতিবেদক |  ২৫ ডিসেম্বর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ১২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৪৩ জন। আর এ সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত হওয়া ১২ জন করোনা রোগীর মধ্যে সর্বাধিক সিলেট জেলায় ৯ জন। আর বিভাগের হবিগঞ্জ জেলায় ও সুনামগঞ্জ জেলায় এদিন কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত না হলেও মৌলভীবাজার জেলায় ২ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ ২৪ ঘন্টায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজনের করোনা শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৪৩ রোগীর মধ্যে ৩৯ জন সিলেট জেলার বাসিন্দা ও বাকি ৪ জন সুনামগঞ্জ জেলার। আর গত চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ৩৯০ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ৬২ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫০৬ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৪৯ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৪২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৪ হাজার ৩৪১ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৬২ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.