Sylhet Today 24 PRINT

চব্বিশ ঘণ্টায় ৫ মৃত্যু, শনাক্ত ৪২৮

নিজস্ব প্রতিবেদক |  ২৪ ফেব্রুয়ারী, ২০২১

দেশে গত চব্বিশ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নউন করে আরও ৪২৮ জনের শরীরে এই ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। আর গত একদিনে দেশে সুস্থ রোগীর সংখ্যা  ৯১১ জন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

এতে বলা হয়,  মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৫ জনকে নিয়ে দেশে করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ৮ হাজার ৩৭৯ জনে দাঁড়িয়েছে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৪২৮ জনের শরীরে। এ নিয়ে দেশে মোট করোনা শনাক্ত দাঁড়াল ৫ লাখ ৪৪ হাজার ৫৪৪ জন।

গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২ দশমিক ৬৫ শতাংশ। মোট পরীক্ষায় এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬৬ শতাংশ। শনাক্ত বিবেচনায় মোট মৃত্যুর হার ১ দশমিক ৫৪ শতাংশ।

বিজ্ঞাপন

মারা যাওয়া ৫ জনের মধ্যে ৪জন পুরুষ ও ১ জন নারী। সবাই হাসপাতালে মারা গেছেন। মারা যাওয়া ৫ জনের মধ‌্যে ৪ জনই ঢাকার, ১ জন খুলনার।

এদিকে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ৯১১ জন রোগী সুস্থ হয়ে উঠার মধ্যদিয়ে দেশে এখন পর্যন্ত সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ৪ লাখ ৯৩ হাজার ৭৯৮  জন হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.