Sylhet Today 24 PRINT

একদিনে সিলেটে ৮৫ রোগীর করোনা জয়

নিজস্ব প্রতিবেদক |  ০১ মার্চ, ২০২১

সিলেট বিভাগে গত চব্বিশ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত আরও ৮৫ জন বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুস্থ হয়ে উঠেছেন। এ নিয়ে বিভাগে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ৬৪০ জনে। এছাড়া একই সময়ে সিলেটে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ২৩ জন। তবে এদিন সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি।

সোমবার (১ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ২৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে ২১ জনই সিলেট জেলায় শনাক্ত হয়েছেন। এছাড়া বিভাগের হবিগঞ্জ জেলায় আরও ২ জন রোগীর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ৮৫ জন রোগী করোনাভাইরাসকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৭৪ জনই হবিগঞ্জ জেলা থেকে সুস্থ হয়ে উঠেছেন। আর বাকি ১১ জন সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, রোববার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ৩০৫ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ৮০৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৩ জন, হবিগঞ্জে ২ হাজার একজন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের বিভাগে ২২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের সকলেই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৫ হাজার ৬৪০ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৭৮ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.