Sylhet Today 24 PRINT

সিলেটে আরও ৮৫ করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |  ২৩ মার্চ, ২০২১

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৮৫ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৮৫০ জন। এদের মধ্যে গত একদিনে বিভাগে নতুন করে ৯ জন সুস্থ হয়ে উঠেছেন। যা নিয়ে সিলেটে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৫ হাজার ৯২৮ জন।

মঙ্গলবার (২৩ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও শনাক্ত হওয়া ৮৫ জন করোনা আক্রান্ত রোগীর ৭১ জনই সিলেট জেলার বাসিন্দা। এদিকে বিভাগের সুনামগঞ্জ জেলায় ২ জন ও হবিগঞ্জ জেলায় আরও ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১০ জনের শরীরে এই ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। যা নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৬ হাজার ৮৫০ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ২৮৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৭১ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ২৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৬৬ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৯ জন করোনা আক্রান্ত রোগী করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন, যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা। এর মধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৫ হাজার ৯২৮ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৮০৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২৯ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৮৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯১২ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্র মতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে মঙ্গলবার পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৮১ জন। এরমধ্যে সিলেট জেলার ২১৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ৪৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৪৩ জনই সিলেট জে্লার বিভিন্ন হাসপাতালে ও একজন সুনামগঞ্জে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ২০১ জনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.