Sylhet Today 24 PRINT

দুই ডোজ টিকা নিয়েও আর্জেন্টিনার প্রেসিডেন্ট করোনা আক্রান্ত

সিলেটটুডে ডেস্ক |  ০৩ এপ্রিল, ২০২১

দুই ডোজ টিকা নিয়েও আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্থানীয় সময় গতকাল শুক্রবার নিজের ৬২তম জন্মদিনে কোভিড-১৯ পজিটিভের খবর পান তিনি।

বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে বলা হয়, এক টুইট বার্তায় নিজের করোনা শনাক্তের কথা নিশ্চিত করেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট ফার্নান্দেজ। তিনি বলেন, ‘জ্বর ও হালকা মাথাব্যথার কারণে করোনার পরীক্ষা করতে দিয়েছিলাম। আজ দিন শেষে সেটির ফলাফল পজিটিভ এসেছে।’ টুইট বার্তায় তিনি আরও বলেন, প্রথম দফায় তিনি অ্যান্টিজেন পরীক্ষা করিয়েছেন। এখন পিসিআর ল্যাবে পরীক্ষার ফলাফলের অপেক্ষা করছেন।

করোনা শনাক্ত হওয়ায় আলবার্তো ফার্নান্দেজ স্বেচ্ছা আইসোলেশনে আছেন। কিন্তু শারীরিকভাবে তিনি সুস্থ রয়েছেন। ফার্নান্দেজ বলেন, ‘এই খবরটি ছাড়া জন্মদিন পার করতে পারলে খুশি হতাম। কিন্তু আমি মানসিকভাবে প্রফুল্ল আছি।’

আর্জেন্টিনার প্রেসিডেন্টের এক মুখপাত্রের বরাত দিয়ে এএফপি বলছে, তাকে রাশিয়ার স্পুতনিক-ভি টিকা দেওয়া হয়েছিল। গত ১১ ফেব্রুয়ারি তিনি টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

এএফপি জানিয়েছে, আর্জেন্টিনায় করোনার দ্বিতীয় ঢেউ আঘাত করেছে। দক্ষিণ আমেরিকার দেশটিতে প্রায় ২৩ লাখ করোনাভাইরাস সংক্রমিত রোগী শনাক্ত করা হয়েছে এবং ৫৫ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.