Sylhet Today 24 PRINT

সিলেটে করোনায় মৃত্যু বেড়ে ২৯২

নিজস্ব প্রতিবেদক |  ০৫ এপ্রিল, ২০২১

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯২ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৮৩ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৭৬ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

সোমবার (৫ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮৩ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৭১৩ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৯৭৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬০৮ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৬৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৭ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৮৩ জন করোনা আক্রান্ত রোগীর ৬১ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের মৌলভীবাজারে শনাক্ত হয়েছেন ১৯ জন করোনা আক্রান্ত রোগী। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৭৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন, যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা এরমধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ৩৩০ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ১৭৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩৫ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৪ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে করোনায় মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ২৯২ জন। এরমধ্যে সিলেট জেলার ২২৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৭ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।

সিলেটের চার জেলা মিলে ১৬৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ১৬১ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে ২ জন ও ৩ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৫৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.