Sylhet Today 24 PRINT

বৃহস্পতিবার থেকে সিলেটে কোভিড-১৯ টিকার ২য় ডোজ প্রদান শুরু

সিলেটটুডে ডেস্ক |  ০৭ এপ্রিল, ২০২১

আজ থেকে শুরু হচ্ছে কোভিড-১৯ টিকার ২য় ডোজ প্রদান কার্যক্রম। সকল পর্যায়ের টিকা গ্রহণকারীরা কোভিড-১৯ টিকার ২য় ডোজ নিবেন টিকা গ্রহণের দিন থেকে ২ মাস পর। তবে যারা ২য় ডোজ নেয়ার জন্য মোবাইলে বার্তা (ম্যাসেজ) পাবেন তারাই নির্দিষ্ট কেন্দ্রে গিয়ে নির্ধারিত তারিখে উপস্থিত থেকে টিকা গ্রহণ করবেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল ) থেকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ করে শুরু হচ্ছে কোভিড-১৯ টিকার ২য় ডোজ প্রদানের কার্যক্রম।

টিকার রেজিস্ট্রেশন কার্ড ও ২য় ডোজ নেয়ার জন্য মোবাইলের বার্তাসহ নির্ধারিত কেন্দ্রে উপস্থিত থেকে টিকা গ্রহণের অনুরোধ জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম।

তিনি জানান, যাদের ১ম ডোজ গ্রহণের ২ মাস পূর্ণ হয়েছে কিন্তু ২য় ডোজ নেয়ার জন্য মোবাইলে বার্তা এখনো পৌঁছায়নি তারা অবশ্যই নির্ধারিত সময়ের মধ্যে বার্তা পাবেন।

সরকারী ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে টিকাদান কার্যক্রম চলবে। একই সাথে কোভিড-১৯ টিকার ১ম ডোজের নিয়মিত কার্যক্রমও চলমান থাকবে। সম্মানীত নগরবাসিকে অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করে কোভিড-১৯ এর টিকা গ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.