Sylhet Today 24 PRINT

সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |  ১২ জুন, ২০২১

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৩০ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৪৬ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৫৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

শনিবার (১২ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪৬ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৫৩৫ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৫১৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৫৬ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫৪১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬২২ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৪৬ জন করোনা আক্রান্ত রোগীর ৪৪ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ২ জন রোগী শনাক্ত হয়েছেন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৫৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২২ হাজার ৩৩ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৮৩৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৫৬ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৮৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৫৮ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২জন রোগী। যাদের দুইজনই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪৩০ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৫১ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩১ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ২২৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২০৪ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ১ জন হবিগঞ্জে ৫ জন ও মৌলভীবাজারে ১৯ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৩৩ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায় রাখা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.