Sylhet Today 24 PRINT

করোনাভাইরাস: সিলেটে মৃত্যুহীন দিনে শনাক্ত ১২২

নিজস্ব প্রতিবেদক |  ২৩ জুন, ২০২১

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১২২ জনের শরীরে। এছাড়া একই সময়ে সিলেটের হাসপাতালে ও বাড়িতে চিকিৎসাধীন আরও ৯৯ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

বুধবার (২৩ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২২ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৪ হাজার ৫২৭ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ২৪৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯০০ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৬০২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৭৯ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ১২২ জন করোনা আক্রান্ত রোগীর ৭৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ৩ জন, হবিগঞ্জের ১০ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ১৯ জন। এদিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১২ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৯৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৮০ জন সিলেট জেলার, সুনামগঞ্জে ৯ জন ও ১০ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২২ হাজার ৯৫৬ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৫১২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮০৩ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৯২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৪৯ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪৫২জন। এর মধ্যে সিলেট জেলার ৩৭০ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারের ৩৩ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ২৭৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২৬৫ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ৫ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৭৬ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.