Sylhet Today 24 PRINT

সিলেটে ১২২ করোনা রোগী শনাক্তের দিনে ৩ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক |  ২৬ জুন, ২০২১

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৬২ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ১২২ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৫০ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

শনিবার (২৬ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২২ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৪ হাজার ৯২৯ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৪৯১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৩৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৬৩৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৮৭১ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ১২২ জন করোনা আক্রান্ত রোগীর ৬৪ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ১০ জন, হবিগঞ্জের ৭ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৪১ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৫০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৩ হাজার ১৯১ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৭১২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮০৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৯৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৭২ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৩ জন রোগী। তাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪৬২ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৭৮ জন, সুনামগঞ্জে ৩১ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারের ৩৪ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ২৯৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২৮১ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ১০ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৪৬ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.