Sylhet Today 24 PRINT

সিলেটে একদিনে রেকর্ড করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |  ০২ জুলাই, ২০২১

সিলেটে প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে একদিনে শনাক্তের সংখ্যার নতুন রেকর্ড হয়েছে। আজ সকাল ৮টা পর্যন্ত সর্বশেষ ২৪ ঘণ্টায় ৩০২ জনের শরীরে ভাইরাসটির সংক্রমণ শনাক্ত হয়। যা এখন পর্যন্ত সর্বোচ্চ একদিনে সর্বোচ্চ। এ সময় আরও ২ জনের মৃত্যু হয়েছে, যা গতকাল ছিল একদিনে দ্বিতীয় সর্বোচ্চ ৭ জন। আর করোনামুক্ত হয়েছেন ১০৫ জন রোগী।

শুক্রবার (২ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, করোনা শনাক্ত ৩০২ জনের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৭৭ জনের পজিটিভ ধরা পড়েছে। দ্বিতীয় সর্বোচ্চ মৌলভীবাজার ৫২ জন। এছাড়া, সুনামগঞ্জে ১০ জন, হবিগঞ্জে ২৫ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৬ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ১৬ জন, মৌলভীবাজারে ৩ জন ও সুনামগঞ্জে ২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৭১ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৩৪৫ জন, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ১৮ জন ভর্তি রয়েছেন।

এ বিভাগে এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ২৮৩ জন। এর মধ্যে সিলেটে ৭ হাজার ৪০৯ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১৬ জন, হবিগঞ্জে ২ হাজার ৭৮১ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১০৫ জন। তার মধ্যে সিলেট জেলার ৮২, সুনামগঞ্জের ২ ও মৌলভীবাজারের ২১ জন। আর এ পর্যন্ত সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ২৩ হাজার ৭৭৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ হাজার ১৫২ জন, সুনামগঞ্জ জেলার ২ হাজার ৮৩০ জন, হবিগঞ্জ জেলার ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৬৮৫ জন।

সিলেট বিভাগে সব মিলিয়ে করোনায় ৪৮০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৩৯৩ জন, সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারে ৩৫ জনের মৃত্যু হলো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.