Sylhet Today 24 PRINT

সিলেটে ২৪ ঘণ্টায় আরও দুই শতাধিক করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |  ০৩ জুলাই, ২০২১

সিলেটে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২ শতাধিক মানুষ। আজ সকাল ৮টা পর্যন্ত সর্বশেষ ২৪ ঘণ্টায় ২০৩ জনের শরীরে ভাইরাসটির সংক্রমণ শনাক্ত হয়। একই সময় আরও একজনের মৃত্যু হয়েছে। আর করোনামুক্ত হয়েছেন ৫৬ জন রোগী।

শনিবার (৩ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, করোনা শনাক্ত ২০৩ জনের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১০ জনের পজিটিভ ধরা পড়েছে। দ্বিতীয় সর্বোচ্চ হবিগঞ্জে ৩৫ জন। এছাড়া, সুনামগঞ্জে ২৩ জন, মৌলভীবাজারে ২৩ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ২২ জন। তাদের সকলেই সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৯৭ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৩৭৩ জন, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ১৬ জন ভর্তি রয়েছেন।

বিভাগে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৪৮৬ জন। এর মধ্যে সিলেটে ১৭ হাজার ৫৩১ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৩৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৮১৬ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ১০০ জনের করোনা শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৫৬ জন। তার মধ্যে সিলেট জেলার ৩৭ ও মৌলভীবাজারের ১৯ জন। আর এ পর্যন্ত সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ২৩ হাজার ৮৩৩ জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ হাজার ১৮৯ জন, সুনামগঞ্জ জেলার ২ হাজার ৮৩০ জন, হবিগঞ্জ জেলার ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৭০৪ জন।

সিলেট বিভাগে সব মিলিয়ে করোনায় ৪৮১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৩৯৩ জন, সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারে ৩৬ জনের মৃত্যু হলো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.