Sylhet Today 24 PRINT

তাহিরপুরে একদিনে ১৭ জনের করোনা শনাক্ত

তাহিরপুর প্রতিনিধি  |  ১৮ জুলাই, ২০২১

সারাদেশের ন্যায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার করোনা সংক্রমণের সংখ্যা দিনদিন বাড়ছে। প্রতিদিনেই করোনা আক্রান্ত হচ্ছে। ফলে আতংক বিরাজ করছে সর্ব মহলে। রোববার তাহিরপুর উপজেলায় একদিনে ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নারী ও পুরুষ রয়েছেন। আর তাদের বয়স ৫০ এর ভিতরে। এই আক্রান্তের সংখ্যা উপজেলায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড।

রোববার (১৮ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আজ ১৭জনের অ্যান্টিজেন নমুনা পরীক্ষায় ১৩ জনের করোনা শনাক্ত হয়। ৪ জনের নমুনা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে পাঠানো হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন,তাহিরপুর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা শুরু থেকে এখন পর্যন্ত এ উপজেলায় মোট ৭৭৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১৩৫ জনের। আর করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন একজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৩জন। বাকিরা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নিজ নিজ বাড়িতে আইসলোশনে রয়েছেন।

একদিনে সর্বোচ্চ ১৭ জনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন, তাহিরপুর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আবু আহম্মদ শাফী। তিনি জানান, সবাইকে সর্তকতা অবলম্বন করে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে না হলে আমাদের সামনে আরও বড় বিপদ রয়েছে। নিজ ও পরিবারে বাঁচান আর অন্যকে বাঁচাতে ঘরেই থাকুন। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। বের হলে সর্তকতা অবলম্বন করে স্বাস্থ্য বিধি মেনে চলুন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.