Sylhet Today 24 PRINT

সিলেটে আরও ১৩ মৃত্যু, শনাক্ত ৪৬০ জন

নিজস্ব প্রতিবেদক |  ১৫ আগস্ট, ২০২১

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন আরও ৪৬০ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এই সময়ে বিভাগে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ১৩ জনের মধ্যে সিলেট জেলায় ১২ জন ও মৌলভীবাজারে একজন।

নতুন আক্রান্ত ৪৬০ জনের মধ্যে ওসমানী হাসপাতালে আছেন ৫৫ জন। সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ২৫৬ জন, সুনামগঞ্জের ৩২ জন, মৌলভীবাজারের ৫২ জন ও হবিগঞ্জের ৬৫ জন।

রোববার (১৫ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী সব মিলিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ৮৯৭। এদের মধ্যে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৬৮ জনসহ সিলেট জেলায় মারা গেছেন ৬৫৬ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৬১ জন, মৌলভীবাজারের ৬৮ জন ও হবিগঞ্জের ৪৪ জন রয়েছেন।

বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৪৮ হাজার ৯১২ জন। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৪ হাজার ১১২ জনসহ সিলেট জেলায় ২৬ হাজার ২৯১ জন শনাক্ত হয়েছেন। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৫ হাজার ৬৩২ জন, মৌলভীবাজারের ৭হাজার ১৬ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৮৬১ জন আছেন।

বর্তমানে সিলেটে ৯৮৯ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গেল ২৪ ঘণ্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৪৭৪ জন করোনা রোগী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.