Sylhet Today 24 PRINT

করোনায় সিলেটে আরও ৮ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |  ০৩ সেপ্টেম্বর, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ১১১ জনের।

নতুন ৮ জনহসহ বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৯০। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ২০৩ জন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯৭৩ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১১১ জনের শরীরে ধরা পড়ে করোনা ভাইরাস। এই ১১১ জনের মধ্যে ৬০ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ১১ জন, হবিগঞ্জের ১৪ জন এবং মৌলভীবাজার জেলার ২৬ জন।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ২০৩ জনের মধ্যে সিলেট জেলায় ৩২ হাজার ৭৮৫ জন, সুনামগঞ্জে ৬ হাজার ১২৪ জন, হবিগঞ্জে ৬ হাজার ৪৯১ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ৮০৩ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ৩৮২ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ১১৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ২৩৪ জন, হবিগঞ্জের ২ জন ও মৌলভীবাজার জেলার ২৮ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ৮ জনের মধ্যে ৭ জন সিলেট জেলার ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ৯০ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৯৯ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৮ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ২৩৮ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ১৯০ জন, সুনামগঞ্জের হাসপাতালে ২৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ১৪ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৮ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.