Sylhet Today 24 PRINT

সিলেটে ২ জনের মৃত্যুর দিনে শনাক্ত অর্ধশতাধিক

করোনাভাইরাস

নিজস্ব প্রতিবেদক |  ২১ সেপ্টেম্বর, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৫৫ জনের। নতুন ২ জনসহ বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৪৬। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৩৩৮ জন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮৭৬ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৫ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৫৫ জনের মধ্যে ৪০ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে ৪ জন সুনামগঞ্জের, হবিগঞ্জের ৪ এবং মৌলভীবাজার জেলার ৭ জন রয়েছেন।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৩৩৮ জনের মধ্যে সিলেট জেলায় ৩৩ হাজার ৪৪৮ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২২৪ জন, হবিগঞ্জে ৬ হাজার ৬১০ জন ও মৌলভীবাজারে ৮ হাজার ৫৬ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ৩৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ১১ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে ১৯ জন সুনামগঞ্জের  ও হবিগঞ্জ জেলার ৭ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ২ ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ১৪৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৫৫ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৪ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ২০২ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ১৯১ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৮ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৩ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.