Sylhet Today 24 PRINT

করোনাভাইরাস: সিলেটে আরও ৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |  ২৬ সেপ্টেম্বর, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় (শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টা পর্যন্ত) সিলেট বিভাগে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ২৬ জনের। নতুন ১ জনসহ বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৫৬। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৪৯৫ জন।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮১০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৬ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস।

নতুন শনাক্ত এই ২৬ জনের মধ্যে ১৯ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৩ জন, মৌলভীবাজারের একজন ও হবিগঞ্জের ৩ জন রয়েছেন।

৮১০ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ৩.২১ ভাগ। আগের চব্বিশ ঘন্টায় ৯৬১ জনের নমুনা পরীক্ষা করে শনাক্তের হার ৪.১০ ভাগ ছিল।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৪৯৫ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪,৭৯৪ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৫৬১ জন। সুনামগঞ্জের ৬,২৩৪ জন, মৌলভীবাজারের ৬,৬১৮ জন ও হবিগঞ্জের ৮,০৮১ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ৫১ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৭ হাজার ৯৬৪ জন।

বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ১৭৫ জন করোনা রোগী ভর্তি আছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.