Sylhet Today 24 PRINT

সিলেটে ৫ করোনা রোগী শনাক্তের দিনে মৃত্যু ৩ জনের

নিজস্ব প্রতিবেদক |  ১৭ নভেম্বর, ২০২১

সিলেট বিভাগে বুধবার (১৭ নভেম্বর) সকাল ৮টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ সময়ে মৃত্যু হয়েছে ৩ জনের। আর সুস্থ হয়েছে ১০ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এর আগের ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ২ জনের করোনা শনাক্তের খবর জানিয়েছিল স্বাস্থ্যাবিভাগ। এদিন কারো মৃত্যু হয়নি বলে জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় বিভাগের চারটি আরটি-পিসিআর ল্যাবে ৬৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের পজিটিভ শনাক্ত হয়েছে, শনাক্তের হার শূন্য দশমিক ৭৩ শতাংশ।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত বিভাগের চার জেলায় ৫৪ হাজার ৯৩৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আর তাদের মধ্যে মৃত্যু হয়েছে ১ হাজার ১৮০ জনের, আর সুস্থ হয়েছে ৪৯ হাজার ২৩০ জন। গত ২৪ ঘণ্টায় এ বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছে একজন। সবমিলিয়ে বর্তমানে ৪ জন করোনা পজিটিভ রোগী হাসপাতালে ভর্তি আছেন।

আর বাকি অ্যাকটিভ রোগী নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.