Sylhet Today 24 PRINT

করোনায় আরও ৬ মৃত্যু, ঊর্ধ্বমুখী শনাক্তের হার

সিলেটটুডে ডেস্ক: |  ০৪ জানুয়ারী, ২০২২

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ছয় জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃত্যুর সংখ্যা ২৮ হাজার ৮৭ জনে পৌঁছেছে।

একই সময়ের সারাদেশে ৭৭৫ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। নতুন রোগীদের নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৮৭ হাজার ৯১৫ জনে। সর্বশেষ গত বছরের ৪ অক্টোবর এর চেয়ে বেশি শনাক্ত হয়েছিল। সেদিন ৭৯৪ জনের মধ্যে সংক্রমণ ধরা পড়েছিল।

মঙ্গলবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩ দশমিক ৯১ শতাংশ।

এর আগে সোমবার ২৪ ঘণ্টায় চার জনের মৃত্যু এবং ৬৭৪ জনের দেহে করোনা শনাক্তের তথ্য জানিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তর। আর শনাক্তের হার ছিল ৩ দশমিক ৩৭ শতাংশ। সেই হিসাবে গত ২৪ ঘণ্টায় মৃত্যু, শনাক্ত ও শনাক্তের হার সবই ঊর্ধ্বমুখী।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৪ ঘণ্টায় সারাদেশের সরকারি-বেসরকারি ল্যাবরেটরিতে ১৯ হাজার ৭৪০ জনের নমুনা সংগ্রহ এবং ১৯ হাজার ৮৩৮টি নমুনা পরীক্ষা করা হয়। ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন ১৮৫ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৪৯ হাজার ৯৫৬ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.