Sylhet Today 24 PRINT

সিলেটে করোনায় আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |  ০৬ ফেব্রুয়ারী, ২০২২

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় তথ্যটি জানিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে- শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার (৬ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সিলেট জেলার একজন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন।

এই সময়ে সিলেট বিভাগের ২৪৬ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এর মধ্যে সিলেট জেলায় ১৬৩, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ১৩ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ৪৯ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ৩৮৯ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৪ হাজার ৮০৩।

শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত করোনা থেকে সেরে ওঠেছেন ৯১ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫১ হাজার ৯৯৬ জন।

এ পর্যন্ত মারা যাওয়া ১২০৭ জনের মধ্যে সিলেট জেলার ৮৯৩, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১১৮ জন করোনায় মৃত্যুরবরণ করেছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৩ জন করোনা রোগী। আর বর্তমানে বিভিন্ন হাসপাতালে মোট ১৭৬ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে ১৮ জন রয়েছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.