Sylhet Today 24 PRINT

সিলেটে করোনায় দুই নারীর মৃত্যু, শনাক্ত ২১৫

নিজস্ব প্রতিবেদক |  ০৯ ফেব্রুয়ারী, ২০২২

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে গত ২৪ ঘন্টায় দুই নারী মাা গেছেন। আর এই সময়ে নতুন করে আরও ২১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেট মারা যাওয়া দুজনই শহীদ ডা শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি ছিলেন। এদের মধ্যে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দিনে একজন এবং রাতে আরেজন মারা গেছেন।

শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. মিজানুর রহমান জানান, হাসপাতালটিতে মারা যাওয়া দুই নারীর মধ্যে একজনের বাসা সিলেট নগরী টিভি গেইট এলাকায়। ৬৩ বছর ছিলো তাঁর বয়স। আর মারা যাওয়া অপর নারী মৌলভীবাজার জেলা সদরের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৪৬ বছর।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানিয়েছে, মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের ২১৫ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এর মধ্যে সিলেট জেলায় ১৪১, সুনামগঞ্জে ২৪, হবিগঞ্জে ৮ ও মৌলভীবাজারে ১৫ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ২৭ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব।

এই ২১৫ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৫ হাজার ৪৮৪।

এই ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে ওঠেছেন ৬২ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫২ হাজার ২৩৫ জন।

এ পর্যন্ত মারা যাওয়া ১২১১ জনের মধ্যে সিলেট জেলার ৮৯৭, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১১৮ জন করোনায় মৃত্যুরবরণ করেছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১৫ জন করোনা রোগী। আর বর্তমানে বিভিন্ন হাসপাতালে মোট ১৪৯ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে ১৪ জন রয়েছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.