Sylhet Today 24 PRINT

সিলেটে করোনায় বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |  ২২ জুলাই, ২০২২

সিলেটে চার দিন পর করোনা সংক্রমণে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে সিলেটের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া বৃদ্ধের বয়স হয়েছিল প্রায় ৯০ বছর। তার বিভিন্ন শারীরিক সমস্যা ছিল। এর আগে ১৭ জুলাই করোনায় চিকিৎসাধীন অবস্থায় অপর এক বৃদ্ধের মৃত্যু হয়।

শুক্রবার সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় করোনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করোনায় মারা যাওয়া ব্যক্তির সংখ্যা দাঁড়াল ১ হাজার ২৪২। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৮ জন। এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৬৫ হাজার ৫৯৪ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের করোনা শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৮ দশমিক ৫১ শতাংশ। শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলার ১২, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ১ ও মৌলভীবাজারের জেলার ১ জন রয়েছেন। এ নিয়ে বিভাগে ৬৭ হাজার ৩০৮ জনের করোনা শনাক্ত হলো।

সিলেটের ভারপ্রাপ্ত সিভিল সার্জন জন্মেজয় দত্ত বলেন, করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি অনুসরণ, ঘর থেকে বের হলে মাস্ক ব্যবহার ও হাত সাবান পানি দিয়ে ধোয়া উচিত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.