Sylhet Today 24 PRINT

করোনায় আক্রান্ত ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রীও

সিলেটটুডে ডেস্ক |  ২৭ মার্চ, ২০২০

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের করোনাভাইরাস (কভিড-১৯) আক্রান্তের খবরের কয়েক ঘণ্টা পর দেশটির স্বাস্থ্যমন্ত্রীর করোনাভাইরাস আক্রান্তের খবর জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ান।

যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ম্যাট হ্যানকক তার টুইটারে শুক্রবার সন্ধ্যায় বলেন, ‘করোনাভাইরাসের বড় লক্ষণ ছিল না আমার শরীরে। তবে পরীক্ষায় করোনাভাইরাস ধরা পড়ে। এখন স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছি। বাসা থেকে অফিস করব।’

তিনি দেশটির স্বাস্থ্য বিভাগের পরামর্শ ও নির্দেশনা মেনে চলার পরামর্শ দেন। টুইটারে নিজের একটি ভিডিও জুড়ে দিয়েছেন হ্যানকক।

এরআগে শুক্রবার বিকেলে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন টুইটারে বলেছেন, ‘গত ২৪ ঘণ্টায় আমার শরীরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার লক্ষণগুলো দেখা দেওয়ায় পরীক্ষা করা হয়। পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে। আমি স্বেচ্ছায় আইসোলেশনে গেছি। ঘরে বসে আমি সরকার পরিচালনার কাজ করে যাব।’ তিনি টুইটারে একটি ভিডিও বার্তাও দেন।

শুক্রবার বিকেল পর্যন্ত যুক্তরাজ্যে ১১ হাজার ৮১৬ জন ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে দেশটিতে ৫৮০ জন মারা গেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.