Sylhet Today 24 PRINT

করোনাভাইরাস টেস্টিং কিট দিচ্ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক |  ০৩ এপ্রিল, ২০২০

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও করোনাভাইরাসের বিরুদ্ধে বাংলাদেশের চলমান লড়াইয়ে সামনে থেকে ভূমিকা রাখছেন সাকিব আল হাসান। এই বাঁহাতি তারকা অলরাউন্ডার আবারও বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এবার নিজের ফাউন্ডেশনের মাধ্যমে তিনি দান করতে যাচ্ছেন করোনাভাইরাস টেস্টিং কিট।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ৩৩ বছর বয়সী সাকিব নিজেই। যৌথ উদ্যোগে প্রায় ২০ লাখ টাকার একটি ফান্ড গঠন করেছে 'সাকিব আল হাসান ফাউন্ডেশন' ও কনফিডেন্স গ্রুপ। তারা টেস্টিং কিট দেবেন বেশ কয়েকটি হাসপাতাল-মেডিকেল ইনস্টিটিউটকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের স্বীকৃত পেজে সাকিব লিখেছেন, 'আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে এক হয়ে সর্বমোট ২০ লক্ষ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দেওয়া হবে।'

আইসিসি নিষেধাজ্ঞার কারণে মাঠের বাইরে থাকা বাংলাদেশের সাবেক অধিনায়ক যোগ করেছেন, 'আমি কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।'

এর আগে নিজের ফাউন্ডেশনের মাধ্যমে করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন সাকিব। দ্য ডেইলি স্টার, Sheba.xyz ও সমকালের উদ্যোগে চলমান প্রকল্প ‘মিশন সেইভ বাংলাদেশ’ এর সঙ্গে যুক্ত হন তিনি।

উল্লেখ্য, শুক্রবার বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও পাঁচ জনকে শনাক্ত করা হয়। এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা বেঁড়ে দাঁড়াল ৬১ জনে। মারা গেছেন ছয় জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.