Sylhet Today 24 PRINT

ঢাকা থেকে পালানো করোনা রোগী রাজবাড়ীতে উদ্ধার, স্বামীসহ আইসোলেশনে

সিলেটটুডে ডেস্ক |  ০৮ এপ্রিল, ২০২০

ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালানো করোনাভাইরাসে আক্রান্ত ২৮ বছরের নারী রোগীকে রাজবাড়ী থেকে উদ্ধার করে সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠিয়েছে সদর থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগ।

বুধবার (৮ এপ্রিল) ভোরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ পরে তার স্বামীকেও আইসোলেশনে পাঠিয়েছে পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন। এর আগে পুলিশ তাদের বাড়িটি  ঘিরে রাখে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ৪ এপ্রিল (শনিবার) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে করোনাভাইরস সন্দেহ হলে তার শরীরে করোনাভাইরাসের জীবানু ধরা পড়লে পরবর্তীতে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে গতকাল দুপুরে পালিয়ে রাজবাড়ীর দাদশী ইউনিয়নের নিজ বাড়িতে চলে আসে সেই নারী। পুলিশ বিষয়টি জানতে পেরে রাত ৩টার দিকে দাদশী ইউনিয়নের তাকে ও তার স্বামীর বাড়ি ঘিরে রাখে।

ভোর ৫টার দিকে রাজবাড়ী সিভিল সার্জন ও রাজবাড়ী সদর থানা পুলিশ তাকে ও স্বামীকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, তার শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। সে ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি ছিলো। গতকাল সেখান থেকে পালিয়ে দাদশীর নিজ বাড়িতে চলে আসে। পুলিশ মঙ্গলবার রাত সাড়ে ৩টা থেকে তিনি ও তার স্বামীর বাড়ি ঘিরে রাখে। পরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মীরা করোনা আক্রান্ত সেই নারী ও তার স্বামীকে উদ্ধার করে রাজবাড়ী আইসোলেশন সেন্টারে ভর্তি করে। আমি উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলছি। তাদের নির্দেশনা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করবো।

বুধবার দুপুরে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাঈদুজ্জামান খান বলেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এ তথ্য আমাদের কাছে রয়েছে। সুতরাং আমরা দাদশী ইউনিয়নের তার বাড়িসহ বেশ কিছু এলাকা লকডাউনের সিধান্ত গ্রহণ করেছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.