Sylhet Today 24 PRINT

ইতালিতে করোনায় আরও ২ বাংলাদেশির মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ০৯ এপ্রিল, ২০২০

ছবি: প্রতীকী

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ইতালিতে বৃহস্পতিবার আরও দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে ইতালিতে ৬ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হলো।

বৃহস্পতিবার রাজধানী রোমে মারা যান বাংলাদেশি মো. আনোয়ার হোসেন হিরু (৭২)। একইদিন মিলানের একটি হাসপাতালে মারা গেছেন মো. মিজান (৪৫) নামের আরও এক প্রবাসী।

স্বজনরা জানায়, গত ২৮ মার্চ কভিড-১৯ এর লক্ষণ নিয়ে রাজধানী রোমের তরবেরগাতা হাসপাতালে ভর্তি হন হিরু। বৃহস্পতিবার রাত ৪টার দিকে তার মৃত্যু হয়। হিরু ১২ বছর ধরে ইতালিতে থাকেন। তার একমাত্র মেয়ে অস্ট্রেলিয়ায় খালার কাছে থেকে পড়াশুনা করেন। গ্রামের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ার থানার হলতা গুলিসাখালী (লক্ষ্যনা) এলাকায়। তার দুই ভাই ও এক বোন ইতালিতে থাকেন।

এছাড়া বৃহস্পতিবার দুপুরে মিলান শহরে মারা গেছেন মানিকগঞ্জের মো. মিজান। মিজান এক মাস আগে করোনায় আক্রান্ত হয়ে বেরগামো হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে মিলান হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার দুপুরের দিকে তিনি মারা যান। মিজান স্ত্রী ও দু'জন সন্তান নিয়ে বেরগামো শহরে বসবাস করে আসছিলেন। তার ছোট ভাইও তাদের সঙ্গে থাকেন। ওই পরিবারের সকলকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এর আগে বুধবার লোম্বার্দিয়ার বেরগামো শহরে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ গেছে নড়িয়ার প্রবাসী মো. সালাউদ্দীনের। ইতালিতে করোনা ভাইরাস সংক্রমণের পর মিলান শহরেই মারা যান আরও তিন বাংলাদেশি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.