Sylhet Today 24 PRINT

সোহরাওয়ার্দী হাসপাতালের ৬ চিকিৎসক করোনায় আক্রান্ত

সিলেটটুডে ডেস্ক |  ১৯ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের ছয় জন চিকিৎসক। তাদের মধ্যে দুই জন ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকি চার জন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। শনিবার (১৮ এপ্রিল) হাসপাতালের পরিচালক ডা. উত্তম বড়ুয়া এ তথ্য জানান।

উত্তম বড়ুয়া বলেন, আমাদের হাসপাতালের ছয় জন হাসপাতালের আজ করোনা পজিটিভ এসেছে। তারা সবাই চিকিৎসা দিচ্ছিলেন। কিভাবে তারা আক্রান্ত হয়েছেন এখনো জানা যায়নি। আক্রান্তদের মধ্যে দুই জন চিকিৎসক স্বামী-স্ত্রী, তারা হাসপাতালে ভর্তি আছেন।

কোভিড-১৯ পজিটিভ আক্রান্ত এক চিকিৎসক বলেন, বুধবার তার স্যাম্পল পরীক্ষার জন্য দেয়া হয়েছিল। আজ রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বাসাতেই আইশোলেশনে আছেন। তার স্ত্রী চিকিৎসক, আগামীকাল তার নমুনা টেস্ট করা হবে।

সোহরাওয়ার্দী হাসপাতালের অ্যানেস্থেসিয়া ও আইসিইউ বিভাগের ১৫ জনের বেশি চিকিৎসক কোয়ারেন্টিনে আছে বলে একটি সূত্রে জানা গেছে।

সম্প্রতি সোহরাওয়ার্দী হাসপাতালকে কোভিড-১৯ রোগীদের জন্য ডেডিকেটেড হাসপাতাল হিসেবে নির্ধারণ করা হয়েছে। আগামী বুধবার থেকে করোনা রোগী ভর্তি করা হবে বলে জানান ডা. উত্তম বড়ুয়া।

তিনি বলেন, যদিও অফিসিয়ালি করোনা রোগী ভর্তি শুরু হয়নি, তারপরও আমাদের এখানে চারজন রোগী ভর্তি আছে। কোভিড-১৯ আক্রান্ত একজন প্রসূতিকে কুয়েত-মৈত্রী, কুর্মিটোলা ও মহানগর হাসপাতাল ভর্তি নেয়নি, তাই আমরা এখানে ভর্তি করেছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.