Sylhet Today 24 PRINT

করোনাভাইরাসে প্রাণ গেল পুলিশ সদস্যের

সিলেটটুডে ডেস্ক |  ২৯ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই প্রথম এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার (২৯ এপ্রিল) দুপুরে ওয়ারী জোনের সহকারী কমিশনার হান্নানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই পুলিশ সদস্যের নাম জসিম উদ্দিন (৪০)। তার বাড়ি কুমিল্লা জেলায়। তিনি ডিএমপির ওয়ারী থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

ওয়ারী জোনের সহকারী কমিশনার হান্নানুল ইসলাম বলেন, জসিম অসুস্থ হলে প্রথমে তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরপর অবস্থা খারাপ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, জসিমকে সুস্থ করে তুলতে সব চেষ্টা করা হয়েছে। তবে তাকে বাঁচানো গেলো না। পুলিশের খুব শান্তশিষ্ট সদস্য ছিলেন জসিম।

এদিকে ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল মল্লিক জানান, গত ২৪ এপ্রিল কনস্টেবল জসিম অসুস্থ হয়। ফকিরাপুলের একটি হোটেলে কোয়ারেন্টিনে ছিলেন তিনি। গত ২৫ এপ্রিল আইইডিসিআর তার নমুনা সংগ্রহ করে। গতকাল অবস্থা খারাপ হওয়ায় রাতেই তাকে ঢামেকের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানেই মধ্যরাতে তার মৃত্যু হয়। তবে তার মৃত্যুর পর করোনার রিপোর্ট পাওয়া যায়। রিপোর্টে জসিমের করোনা পজিটিভ ধরা পড়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.