Sylhet Today 24 PRINT

স্বামীর পক্ষে প্রচারণায় মাশরাফির স্ত্রী

সিলেটটুডে ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০১৮

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জন্য ভোট চেয়েছেন তার স্ত্রী সুমনা হক সুমি। বুধবার সন্ধ্যা ৭টার দিকে লোহাগড়া উপজেলা শহরের মদিনাপাড়ায় উঠান বৈঠকে মেসেঞ্জারের মাধ্যমে ভিডিও কলে যুক্ত হয়ে ভোট চান তিনি।

সুমনা হক সুমি বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। এই নির্বাচনে আপনারা মাশরাফিকে ভোট দিয়ে নির্বাচিত করুন।

এদিকে সুমির সঙ্গে কথা বলতে পেরে খুশি ভোটাররা। ভোটার রোজিনা খানম বলেন, মাশরাফিকে শুধু আমরা টেলিভিশনেই দেখেছি। তিনি নড়াইল থেকে নির্বাচন করায় আমরা খুব খুশি। নির্বাচনের আগে সরাসরি একবারের জন্য হলেও তাকে দেখতে চাই। তাকে দেখেই ভোট দিতে চাই। মাশরাফিকে সরাসরি দেখতে না পারলেও তার স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে পেরে ও দেখতে পেরে আমরা সবাই খুব খুশি। মাশরাফির স্ত্রীকেও আমরা সরাসরি দেখতে চাই।

উঠান বৈঠকে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির বড় বোন জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেজো বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্চিবা হক রিপা, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলুসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.