Sylhet Today 24 PRINT

সিলেটে প্রচারণা চালানোর সময় অসুস্থ ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক |  ১৩ ডিসেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে প্রচারণা ও গণসংযোগ করার সময় অসুস্থ হয়ে পড়েছেন ঐক্যফ্রন্ট নেতা এবং গণস্বাস্থের কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ধানের শীষের পক্ষে বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেটের সামনে প্রচারণা চালানোর সময় অসুস্থ হয়ে পড়েন তিনি।

সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের পক্ষে গণসংযোগকালে হঠাত মাটিতে লুটিয়ে পড়েন ডা. জাফরুল্লাহ।

এ সময় তার সাথে ছিলেন ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এবং জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা।

সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কায়েস চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, খন্দকার মুক্তাদিরের পক্ষে সকালে প্রচারণা চালানোর সময় হঠাত অসুস্থতা বোধ করলে ডা. জাফরুল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। মীরবক্সটুলাস্থ পপুলার হাসপাতালের অধ্যাপক ডা. সুধাংশু রঞ্জন দের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

তিনি আরও বলেন, ডাক্তার জানিয়েছেন- 'রক্তচাপ কমে যাওয়া ও ডায়বেটিস বেড়ে যাওয়ায় দুর্বল হয়ে পড়ার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন।'

এর আগে বুধবার সিলেটে শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করে ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। মাজার জিয়ারত শেষে তিনি রাতে ঢাকা চলে গেলেও ঐক্যফ্রন্টের অন্য নেতারা সিলেটের বিভিন্ন স্থানে ধানের শীষের প্রচারণায় যোগ দেন।

নির্বাচনী প্রচারে বুধবার রাতে সিলেটের জৈন্তাপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপি নেতা নজরুল ইসলাম খান ও শহরতলীর মোগলাবাজারে জেএসডি সভাপতি আসম রব ও ডা. জাফরুল্লাহ চৌধুরী অংশ নেন।

তারা নগরীর দরগাগেইট এলাকার একটি হোটেলে রাতযাপন করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ফ্লাইটে সিলেট ত্যাগ করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী ও বিএনপি নেতা নজরুল ইসলাম খান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.