Sylhet Today 24 PRINT

ইয়াহইয়াসহ বিশ্বনাথে দুই প্রার্থীকে জরিমানা

বিশ্বনাথ প্রতিনিধি |  ১৭ ডিসেম্বর, ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের মহাজোট মনোনীত প্রার্থী জাতীয় পার্টির ইয়াহইয়া চৌধুরীসহ দুই প্রার্থীকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রমমাণ আদালত। সেই সাথে লাঙ্গল প্রতীকের মহাজোট প্রার্থী ইয়াহইয়া চৌধুরীর পোষ্টার খোলে ফেলার নির্দেশও দেয়া হয়েছে।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে আচরণ বিধি লঙ্ঘন করে প্রচারণা চালানোর কারণে মোবাইল কোটের মাধ্যমে এহিয়া চৌধুরীকে ৮ হাজার টাকা ও ডাব প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে ছিলেন সিলেটের বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ম্যাজিস্ট্রেট ফাতেমা-তোজ-জোহরা।

জানা গেছে, নির্বাচনী পোস্টারের একপাশে নিজ দলের চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ আর অন্য পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত পোষ্টার টানিয়ে বিশ্বনাথে প্রচারণা চালানো হচ্ছে। সেই সাথে বিতরণ করা হচ্ছে লিফলেটও। সেজন্য সিলেট-২ আসনের মহাজোট মনোনীত প্রার্থী কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব ও স্থানীয় এমপি ইয়াহইয়া চৌধুরীর সমর্থক একেএম দুলালের নিকট থেকে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং বিশ্বনাথ থেকে সকল পোষ্টার খোলে ফেলার নির্দেশ দেওয়া হয়।

অন্যদিকে মোটরসাইকেলে পোষ্টার লাগিয়ে শোডাউন করায় ছান্দভরাং সেতুর পাশে মুহিবুর রহমানের সমর্থকদের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রমমাণ আদালত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.