Sylhet Today 24 PRINT

মাশরাফির নির্বাচনী প্রচারণার টাকা ফেরত

সিলেটটুডে ডেস্ক |  ১৭ ডিসেম্বর, ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেশের ক্রিকেটে নেতৃত্ব দেওয়া নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি। নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী এলাকায় চলছে প্রচারণা। আর এ প্রচারণায় স্বতঃস্ফূর্তভাবে কাজ করছেন স্থানীয় জনগণ। এবার তার নির্বাচনী এলাকার লোকজনই নিয়েছেন এক অনন্য উদ্যোগ। মাশরাফির নির্বাচনী প্রচারণার টাকা ফেরত দিয়েছেন তারা।

সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় মাশরাফির নির্বাচনী প্রচারের টাকা তারা বাবা গোলাম মুর্তজা স্বপনের কাছে ফেরত দেন নড়াইল সদরের মুলিয়া ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী।

এর আগে রোববার (১৬ ডিসেম্বর) বিকালে স্থানীয় মুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক সভায় মাশরাফির নির্বাচনে কোনও ব্যয় না নেওয়ার সিদ্ধান্ত নেন এলাকাবাসী। তাদের এমন সমর্থন এবং উদারতায় নির্বাচনী অফিস পরিচালনা ব্যয়, পোস্টার লাগানো, বাড়ি বাড়ি প্রচার এমনকি এজেন্ট নিয়োগ থেকে শুরু করে সব ব্যয় বহন করবেন মুলিয়া ইউনিয়নবাসী।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী বলেন, "মাশরাফি একজন সৎ দেশপ্রেমিক ছেলে। তার জন্য ভোট চাওয়া ভাগ্যের ব্যাপার। এখানে অর্থের লেনদেন করে আমরা কলুষিত হতে চাই না।"

মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন বলেন, "আমরা প্রাথমিক একটা খরচ এখানে দিয়েছি। কিন্তু মুলিয়া ইউনিয়নের লোকেরা তা ফেরত দিয়ে  দিয়েছে। তারা নিজেরাই এলাকার সব নির্বাচনী ব্যয় বহন করতে চায়। বাবা  হিসেবে ছেলের জন্য আমার গর্ব শুধু বাড়ছে। নির্বাচনী মাঠে না আসলে বুঝতে পারতাম না মানুষ মাশরাফিকে কতটা ভালোবাসে।"

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.