Sylhet Today 24 PRINT

জেঁকে বসেছে শীত, ভোটের মাঠে উত্তাপ

সিলেট-১ আসন

নিজস্ব প্রতিবেদক |  ১৯ ডিসেম্বর, ২০১৮

সিলেটে দুদিন বৃষ্টির পর শীত জেঁকে বসলেও ভাটা পড়েনি প্রার্থীদের প্রচারণায়। তাদের পাল্টাপাল্টি অভিযোগ এখন উত্তাপ ছড়াচ্ছে ভোটের মাঠে। বৃষ্টি উপেক্ষা করেও প্রার্থীরা যেমন প্রচারণায় ছিলেন ব্যস্ত তেমনি শীতকে পাশ কাটিয়ে সকালে থেকেই সিলেটের অলিগলিতে গণসংযোগ করছেন তারা।

সিলেটের রাজনৈতিক সৌহার্দ্য নষ্ট করে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন সিলেট-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

বুধবার (১৯ ডিসেম্বর) নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় বক্তব্যকালে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ন্যাক্কারজনকভাবে পুলিশকে ব্যবহার করছে। তবে কোনো ষড়যন্ত্রই ধানের শীষের জোয়ারকে আটকাতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, ৩০ তারিখ ভোটকেন্দ্রের দিকে জনতার যে জোয়ার তা আটকাতে পারবে না কেউ।

সকালে নগরীর বন্দরবাজার, নাইওরপুর, টিলাগড় এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন খন্দকার আব্দুল মুক্তাদির।

অন্য দিকে সিলেট নগরীর মদিনা মার্কেট, বাগবাড়ি, বাদামবাগিচা এলাকায় গণসংযোগ করেছেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন।

ভোটারদের সাথে কুশল বিনিময় ও লিফলেট বিতরণের মাধ্যমে তিনি ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনপ্রত্যাশা মেটাতে আবারো নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান।

এর আগে মঙ্গলবার ড. এ কে আব্দুল মোমেন অভিযোগ করেন, পাকিস্তান ন্যাশনাল ব্যাংক থেকে বড় অংকের টাকা এনে নির্বাচনে কাজে লাগাচ্ছেন বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.