Sylhet Today 24 PRINT

অনেক অভিযোগ, তবুও নির্বাচনে থাকার ঘোষণা মুক্তাদিরের

নিজস্ব প্রতিবেদক |  ৩০ ডিসেম্বর, ২০১৮

সিলেট-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, "সরকার গতরাতেই অনেক কেন্দ্রে ভোট দিয়ে ব্যালট বাক্স ভরে রেখেছে। সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে জাল ভোট দেয়া হচ্ছে, আমাদের এজেন্টদের ভোটের কক্ষ থেকে বের হরে দেয়া হচ্ছে।"

তিনি নিজেও ভোট প্রদানকালে বাধার সম্মুখীন হয়েছে বলে অভিযোগ করেছেন।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুরে নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকার নূরে আলা কমিউনিটি সেন্টারে ধানের শীষের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন এ প্রার্থী।

এসময় তিনি বলেন, "সকালে শাহ মীর স্কুলের ভোট কেন্দ্রে গেলে সেখানে আমি দেখি ভোট কক্ষের দরজা বন্ধ করে জাল ভোট দেয়া হচ্ছে। হলিসিটি  স্কুলের প্রধান ফটক বন্ধ করে রেখে সেখানে ভোটারদের প্রবেশ করতে দেয়া হয়নি। সে কেন্দ্রে আমি নিজেও অনেক ধাক্কাধাক্কি করে ঢুকতে পারিনি।"

তিনি আরো বলেন, "দারুসসালাম ভোটকেন্দ্রে গিয়ে দেখি সেখানের ভোটকেন্দ্র বন্ধ। ভিতরে ঢুকতে গেলে ভিতর থেকে গুলির শব্দ ভেসে আসে। স্কলারস হোম কেন্দ্রে আমি ভেতরে ঢুকার সাথে সাথে সেখানে ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।"

এসময় তিনি আরো কয়েকটি কেন্দ্রের নাম উল্লেখ করে তিনি বলেন, "এসব কেন্দ্রে আমার এজেন্টকে বের করে দিয়ে ব্যাপক জাল ভোট দেয়া হয়েছে।"

এছাড়াও তিনি বলেন, "শেখঘাট স্কুলের কেন্দ্রে আমার প্রধান এজেন্টের উপর হামলা চালিয়ে আহত করা হয়েছে।"

সিলেট-১ আসনের এ প্রার্থী বলেন, "এই ভাবে ভোট করে যদি সরকার গঠন করতেই তাহলে স্বাধীনতার পর সবচেয়ে বেশি জন বিচ্ছিন্ন সরকার আমরা পাবো। এরা জনগণের প্রতিনিধি নয় এরা হবে স্ব-ঘোষিত প্রতিনিধি।"

মুক্তাদির বলেন, "আমাদের স্বাধীনতার যেকটা মূল লক্ষ্য রয়েছে তারমধ্যে গণতন্ত্র একটা। কিন্তু এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করেছে। মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। এখন ধৈর্য্য ধরা ছাড়া আমদের আরো কিছু করার নেই।"

এতো অভিযোগ তুললেও শেষ পর্যন্ত তিনি নির্বাচনে থাকবেন জানিয়ে বলেন, "আমরা শেষ পর্যন্ত দেখতে চাই। দেশের জনগণ ও বিশ্ববাসীকে দেখাতে চাই বর্তমানে বাংলাদেশে কেমন নির্বাচন হচ্ছে।"

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.