Sylhet Today 24 PRINT

শেখ হাসিনা যা বলেন সেটা করেই দেখান

শাহআলম সজীব |  ১০ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যা বলেন সেটা যতই কঠিন হোক শত প্রতিকূলতার মধ্যেও তার বাস্তবায়ন করেন। বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের বিচার যাতে না হয়, সেজন্য ইনডেমনিটি অধ্যাদেশ জারি, তারপর সেই ইনডেমনিটি অধ্যাদেশকে আইনে পরিণত করা হয়েছিল। শেখ হাসিনা দীর্ঘ ২১ বছর পর ক্ষমতায় এসে ১৫ আগস্ট হত্যাকাণ্ডের বিচার করেন এবং বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসিতে ঝুলিয়ে রায় কার্যকর করা হয়েছে।

যুদ্ধাপরাধীদের বিচার করে শেখ হাসিনাকে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন। একদা একাত্তরের যুদ্ধাপরাধীরা দম্ভ করে বলেছিল, এদেশে কোনো যুদ্ধাপরাধী নেই। সেই যুদ্ধাপরাধীদের দম্ভ চূর্ণবিচূর্ণ হয়েছে। শীর্ষ যুদ্ধাপরাধীদের ফাঁসিতে ঝুলতে হয়েছে।

বিদ্যুৎ খাত বাংলাদেশের সবচেয়ে অগ্রগতিতে এগিয়ে। এখন আর দেশে লোডশেডিং হয়না। শেখ হাসিনার শাসনামলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চোখে পড়ার মত। চারলেন, ছয়লেন এবং আটলেন সড়কে প্রবেশ করেছে মুক্তিযুদ্ধের বাংলাদেশ। হচ্ছে উড়ালসেতু, অসংখ্য ফ্লাইওভার, কর্ণফুলী টানেল এবং মেট্রোরেল।

সবশেষে পদ্মাসেতু। বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়ানোর আরেক নাম। অথচ ওরা বলেছিল পদ্মাসেতু কোনদিনও বাস্তবায়ন হবে না! কিন্তু শেখ হাসিনা বললেন, আমাদের নিজস্ব টাকায় পদ্মাসেতু হবে।

মুজিববর্ষে এবং মহান বিজয়ের মাসে আজ পুরো পদ্মাসেতু দৃশ্যমান। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.