সংবাদ বিজ্ঞপ্তি

০২ মে, ২০২১ ২১:১৭

‘ওয়ান বাংলাদেশ’ সিলেট জেলা শাখার খাদ্যসামগ্রী ও ইফতার বিতরণ

সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’ সিলেট জেলা শাখার পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে আজ রোববার সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয় এলাকার শতাধিক গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ইফতার বিতরণ করা হয়েছে।

‘ওয়ান বাংলাদেশ’ সিলেট জেলা শাখার সভাপতি প্রফেসর ড. নির্মল চন্দ্র রায়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেবাশীষ সাহা’র পরিচালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ড. অনিমেষ সরকার, শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. বিশ্বজিৎ দেবনাথ, সমাজ সেবা সম্পাদক ডা. ফুজায়েল আহমদ, সদস্য প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড, প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামান, প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম সোহাগ, মুক্তিযুদ্ধ ও ইতিহাস বিষয়ক সম্পাদক মো. মাকছুদার রহমান প্রমুখ।

সভাপতি প্রফেসর ড. নির্মল চন্দ্র রায় বলেন,বর্তমান করোনাকালীন সময়ে নিম্নআয়ের মানুষগুলো অসহায় হয়ে পড়েছে। তাই বিত্তবানদের এসকল মানুষের পাশে সহায়তার হাত বাড়াতে হবে। তা না হলে এ মানুষগুলো আরও বেশি অসহায় হয়ে পড়বে, এতে সমাজে অমান্তী নেমে আসবে। তিনি আরও বলেন,করনা মহামারী থেকে নিজে ও পরিবারকে সুরক্ষায় সরকারী নির্দেশ মানার পাশাপাশি ঘরে বাইরে মাস্ক পরিধান করতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত