Sylhet Today 24 PRINT

কেন বারবার ১৫ আগস্টের হুমকি?

শাহআলম সজীব |  ২৫ মে, ২০২২

ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল প্রকাশ্য এক জনসভায় বলেছেন, ৭৫-এর ১৫ আগস্টের ঘটনার পুনরাবৃত্তি ঘটাবে তারা। আবারও নাকি পচাত্তরের হাতিয়ার নাকি গর্জে উঠবে! এরআগে বিএনপির আরেক নেতা শামসুজ্জামান দুদু বলেছিলেন, ৭৫-এর ১৫ আগস্টের চেয়ে আরও নির্মম ঘটনা ঘটবে শেখ হাসিনার জীবনে, আর শেখ হাসিনার জীবনে সকাল আসবে না! বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছিলেন, ৭৫-এর ১৫ আগস্ট নিছক একটা দুর্ঘটনা, এটা কোনো ক্ষতই না!

এই যে বারবার ৭৫-এর ১৫ আগস্ট ঘটানোর প্রকাশ্য হুমকি ও পুনরাবৃত্তি কেন বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক? এসবের বিরুদ্ধে আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দের বক্তব্য কী? এসবের বিরুদ্ধে রাজপথে প্রতিবাদ কিংবা বিক্ষোভ নেই কেন?

জাতীয় সংসদে আমাদের এত এত এমপি, আওয়ামী লীগের কয়জন এমপি বিএনপি নেতাদের এসব বক্তব্যের বিরুদ্ধে দলের নেতাকর্মীদের নিয়ে নিজ নিজ নির্বাচনী এলাকায় রাজপথে নেমেছেন? সাধারণ মানুষকে অবগত করেছেন বিএনপির এইসব ষড়যন্ত্রের কথা কজন?

আওয়ামী লীগের ক্ষমতার সুসময়ে স্বয়ং নিজে এবং নিজের পরিবার, আত্মীয়স্বজনসহ ক্ষমতা ভোগ করছেন, কিন্তু প্রকাশ্যে আরেকটা ১৫ আগস্ট ঘটানোর হুমকি দেয়ার পরেও কেন নীরব আপনারা?

নিজ নির্বাচনী এলাকার সাধারণ মানুষকে সাথে নিয়ে প্রতিবাদ যদি নাও করতে পারেন, অন্তত ফেসবুকে দুয়েক লাইন লিখুন। নতুন প্রজন্মের কাছে তুলে ধরুন বিএনপির সুপ্ত এই বাসনার কথা। নতুন প্রজন্মকে জানান বিএনপি দেশে আরেকটা ১৫ আগস্ট ঘটাতে চায়!

শাহআলম সজীব: সাবেক ছাত্রনেতা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.