Sylhet Today 24 PRINT

সামাজিক যোগাযোগ মাধ্যমে টিউলিপের মেয়ের ছবি

সোশ্যাল মিডিয়া ডেস্ক |  ১২ এপ্রিল, ২০১৬

ব্রিটিশ লেবার দলীয় এমপি বাংলাদেশি বংশোদ্ভুত টিউলিপ সিদ্দিকের মেয়ের প্রথম ছবি প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে।
 
টিউলিপের স্বামী ক্রিস পার্সি সোমবার টুইটারে লিখেছেন, 'আমি আর টিউলিপ আপনাদের শুভকামনায় অভিভূত। ধন্যবাদ। এটা টুইটারে আমাদের মেয়ে আজালিয়ার প্রথম ছবি।'
 
গত শনিবার লন্ডনের রয়্যাল ফ্রি হাসপাতালে মেয়ের মা হন টিউলিপ সিদ্দিক।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার ৩৪ বছর বয়সী মেয়ে টিউলিপ ব্রিটিশ পার্লামেন্টে নিউ হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে লেবার পার্টির প্রতিনিধিত্ব করছেন।
টুইটারে টিউলিপের মেয়ের প্রথম ছবি
টিউলিপ যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের মিচ্যাম এলাকায় ১৯৮২ সালের ১৬ সেপ্টেম্বর জন্ম নেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ হচ্ছেন শেখ রেহানা ও শফিক সিদ্দিকের তিন সন্তানের মধ্যে দ্বিতীয়।
 
২০১৩ সালে রিজেন্ট পার্ক এলাকার কাউন্সিলর থাকার সময় ব্রিটিশ নাগরিক পার্সিকে বিয়ে করেন তিনি। পার্সি ক্যামব্রিজে শিক্ষা লাভকারী ও ব্রিটিশ সিভিল সার্ভিসের অভিজ্ঞতাসম্পন্ন কোম্পানির পরিচালক ও স্ট্রাটেজি কনসালটেন্ট।
 
২০১৫ সালের মে মাসে টিউলিপ সিদ্দিক লেবার পার্টির মনোনয়ন পেয়ে হ্যাম্পস্টিড ও কিলবার্ন আসনে পার্লামেন্ট সদস্য নির্বাচিত হন।
 
টিউলিপ সেপ্টেম্বরে সংস্কৃতি, গণমাধ্যম ও ক্রীড়া বিষয়ক শ্যাডো মিনিস্টার মাইকেল ডাগারের ব্যক্তিগত সচিবের (পিপিএস) স্থায়ী দায়িত্ব পান। এছাড়া নারী ও সমতা বিষয়ক যুক্তরাজ্যের পার্লামেন্টারি সিলেক্ট কমিটির সদস্য হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.