Sylhet Today 24 PRINT

মাহমুদুর রহমান ও শফিক রেহমান খালেদার ‘পোষা ভৃত্য’, জয়ের মন্তব্য

সোশ্যাল মিডিয়া ডেস্ক |  ০১ মে, ২০১৬

দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান ও সাংবাদিক শফিক রেহমানকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ‘পোষা ভৃত্য’ হিসেবে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়। একই সঙ্গে তিনি বেগম খালেদা জিয়াকে ‘মিথ্যাবাদী এবং একজন চোর’ হিসেবেও আখ্যা দিয়েছেন।

রোববার (১ মে) ফেসবুকে দেওয়া এক পোস্টে সজীব ওয়াজেদ জয় খালেদা জিয়াকে উদ্দেশ করে লিখেন, 'ম্যাডাম, আপনি যদি জানেন যে ৩০০ মিলিয়ন ডলার কোথায়, অনুগ্রহ করে আমাকে জানান। আমি সেই সমস্ত অর্থ এতিমদের দান করে দিতে চাই।'

সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক পোস্টের বিস্তারিত-

একজন মহিলা যিনি এতিমের টাকা চুরি করেছেন, যার ছেলে দুর্নীতির কারণে এফবিআই কর্তৃক পলাতক আসামি, তার মতো লোকের অবশ্যই বঙ্গবন্ধুর দৌহিত্রের দিকে কাঁদা ছোড়া উচিত নয়।

ম্যাডাম, আপনি যদি জানেন যে ৩০০ মিলিয়ন ডলার কোথায়, অনুগ্রহ করে আমাকে জানান। আমি সেই সমস্ত অর্থ এতিমদের দান করে দিতে চাই।

আপনার পোষা ভৃত্য মাহমুদুর রহমান এবং শফিক রেহমান এফবিআই এর গোপন নথি চুরি করে আমার সব ব্যাংক হিসাবের তালিকা পেয়েছে, কিন্তু সেই টাকা খুঁজে পায়নি।

১/১১ এর সামরিক শাসকেরা যারা আমার মাকে আটক করেছিলো তারাও সেটি খুঁজে পায় নি। এমনকি এফবিআই সেটি পায়নি। এটা এজন্য যে, আমি ৩০০ মিলিয়ন ডলারের কাছাকাছিও কোন সম্পদ কোনদিন অর্জন করিনি। আমি তত ধনী নই।

অপরদিকে খালেদা জিয়া হলেন মিথ্যাবাদী এবং একজন চোর

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.