Sylhet Today 24 PRINT

জ্যোতিকা জ্যোতি নির্বাচনে প্রার্থী হলে আপত্তি কোথায়?

সোশ্যাল মিডিয়া ডেস্ক |  ১৭ জুন, ২০১৬

চিত্রনায়িকা জ্যোতিকা জ্যোতি জাতীয় সংসদ উপনির্বাচনে অংশগ্রহণের আগ্রহ প্রকাশের প্রেক্ষিতে ফেসবুকে চলমান সমালোচনাকে ইঙ্গিত করে আইনজীবী ও অনলাইন এক্টিভিস্ট রাজেশ এখানে আপত্তির কি আছে এমন প্রশ্ন তুলেছেন।

রাজেশ পাল অভিনয় জগতের অনেক নামকরা অভিনেতা-অভিনেত্রির উদাহরণ টেনে সমালোচনাকারীদের সমালোচনা করেছেন।

রাজেশ পাল-এর ফেসবুক পোস্টের বিস্তারিত-

নায়িকা জ্যোতি নির্বাচনে মনোনয়ন চেয়েছেন দেখে আমার অনেক সম্মানিত বন্ধুকে দেখলাম এটা নিয়ে হাস্যরসে মেতে উঠতে। কিন্তু এতে এতো আপত্তিকর কি আছে তা আমার এই ক্ষুদ্র মস্তিষ্কে এলোনা কিছুতেই।

মার্কিন প্রেসিডেন্ট রোনাল্ড রিগ্যান অভিনেতা ছিলেন। আমাদের স্বপ্নের নায়ক আর্নল্ড শোয়ার্জেনেগার এখন পুরোদমে রাজনীতিবিদ। সংসদ সদস্য ছিলেন অমিতাভ বচ্চন। রাজনীতির সাথে জড়িত আছেন ধর্মেন্ধ ,হেমামালিনী , শত্রুঘ্ন সিনহার মতো পর্দা কাপানো অভিনেতারা। আমাদের পাশের পশ্চিম বঙ্গেই তাপস পাল , দেব , প্রসেনজিৎ , শতাব্দী রায় সবাই এখন জড়িত রাজনীতির সাথে। ভূপেন হাজারিকা , নচিকেতার মতো গায়কেরাও বাদ যাননি।

আমাদের দেশেও আসাদুজ্জামান নূর ,তারানা হালিম , আসিফ আকবর , কবরী সারোয়ার , গায়িকা মমতাজ সহ অনেক পর্দা আর মঞ্চের মানুষেরাই জড়িত সক্রিয় রাজনীতির সাথে।

কিন্তু শাহবাগের একসময়কার পরিচিত মুখ জ্যোতির ক্ষেত্রেই দেখলাম এই আপত্তি!!

সবিনয় দ্বিমত পোষণ করলাম বন্ধুগণ …

উল্লেখ্য, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকিরের মৃত্যুর পর গৌরীপুর আসনটি শূন্য হয়। ওই আসনে নির্বাচনের জন্য বুধবার আওয়ামীলীগ কার্যালয়ে মনোনয়ন জমা দিয়েছেন ছোট পর্দা ও বড় পর্দায় নিয়মিত মুখ জ্যোতি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.