Sylhet Today 24 PRINT

অনেক ভালবাসি তোমাকে বাবা!

সোশ্যাল মিডিয়া ডেস্ক |  ১৯ জুন, ২০১৬

প্রতি বছরের জুনের তৃতীয় রোববার বিশ্ব বাবা দিবস। বিশ্বের অনেকগুলো দেশে পালিত হওয়া এ দিবসে মানুষজন তাদের বাবার প্রতি ভালোবাসা জানাচ্ছেন। আর এ দিনে ভক্তদের তার 'হিরো'র গল্প শুনিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

নিজের ফেসবুক পেজে মুশফিক বাবা দিবস উপলক্ষে করে একটি স্ট্যাটাস দিয়েছেন। আবেগী সেই পোস্টে তার জীবনে বাবার ভূমিকা এভাবে তুলে ধরেছেন মুশফিক, "আজ আপনাদেরকে আমি এমন একজন মানুষের কথা বলবো...আমার এতদূর আসার পেছনে তার অবদানই হয়তো সব থেকে বেশি। ছোটবেলা থেকে তিনি আমাকে শিখিয়েছেন একজন 'হিরো' হতে গেলে, শুধু ভালো খেললেই হবেনা...বরং একজন ভালো মানুষও হতে হবে। তিনি আমাকে দেখিয়েছেন সব বাঁধা পেরিয়ে লক্ষে পৌঁছানোর রাস্তা। খারাপ সময়ে ভেঙে পড়লে যুগিয়েছেন সাহস। তিনি আমার বাবা...আমার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা, আমার জীবনের সত্যিকারের 'হিরো।' অনেক ভালবাসি তোমাকে বাবা! বিশ্বের সকল বাবাকে জানাই বাবা দিবসের শুভেচ্ছা।" - মিতু।

মুশফিকের ডাক নাম মিতু। আর তার বাবা মাহবুব হামিদও অবশ্য মিডিয়ার কাছে খুব পরিচিত মুখ। আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকের আগমনের পর থেকে তার বেশিরভাগ খেলায় স্টেডিয়ামে বাবা মাহবুব হামিদের উপস্থিতি থাকে।

শুধু তাই নয়, শ্রীলঙ্কায় গ্যালারিতে বসেই দেখেছেন ছেলের রেকর্ড গড়া ডাবল সেঞ্চুরি। ২০১৫ অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ছেলে ও বাংলাদেশ দলের সাথে তিনিও ছুটেছেন এই ভেন্যু থেকে ওই ভেন্যু।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.