Sylhet Today 24 PRINT

পেপাল আসছে বাংলাদেশে!

সোশ্যাল মিডিয়া ডেস্ক  |  ১৪ জুলাই, ২০১৬

ইন্টারনেট থেকে আয় করা টাকা বিনা বাঁধায় ব্যাংক একাউন্টে নিয়ে আসার সার্ভিস পেপাল অবশেষে বাংলাদেশে চালু হচ্ছে বলে জানা গেছে।

এর আগে বেশ কয়েকবার পেপাল চালু নিয়ে কথা হলেও এবার সত্যি এটি চালু হতে যাচ্ছে বলে আইসিটি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাহবুব কবীর মিলন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন।

মিলন জানান,বুধবার আইসিটি মন্ত্রণালয়ের এক বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। তবে আইসিটি মন্ত্রণালয় থেকে এখনো এ ব্যাপারে আনুষ্ঠানিক কোন ঘোষণা দেয়া হয়নি।

মিলন জানান বাংলাদেশে পেপাল কার্যকরী করার জন্য ইতিমধ্যে সোনালি ব্যাংকের সাথে এমওইউ (Memorandum of Understanding) চুক্তি স্বাক্ষর হয়ে গিয়েছে। আগামী দুই থেকে তিন মাসের মধ্যে পেপাল আমাদের দেশে কাজ শুরু করবে বলে তিনি নিশ্চিত করেন।


বুধবার দেয়া স্ট্যাটাসে মিলন লিখেছেন:

এইমাত্র আইসিটি মন্ত্রণালয় থেকে বের হলাম। ছোট্ট কিন্তু বিশাল একটি আনন্দের সংবাদ দিচ্ছি। পেপাল আসছে বাংলাদেশে। সোনালি ব্যাংকের সাথে এমওইউ চুক্তি স্বাক্ষর হয়ে গেছে। আগামী ২/৩ মাসের মধ্যেই কাজ শুরু করে দেবে তারা আমাদের দেশে।

এবার আমাদের বিপ্লব শুরু করার পালা। বিশ্ব জয়ের পালা এবার।

ধন্যবাদ আইসিটি প্রতিমন্ত্রী পলক মহোদয়কে। তিনি আমাকে কয়েকমাস আগে কথা দিয়েছিলেন, কিছু দিনের মধ্যেই যেভাবেই হোক নিয়ে আসবেন পেপলকে।

সার্থক আমার কল্যাণের যুদ্ধ।

এই আনন্দ শেয়ার করুন সবাইকে।



উল্লেখ্য, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক কয়েকমাস আগে জানিয়েছিলেন, তার মন্ত্রণালয় পেপালকে দেশে নিয়ে আসতে কাজ শুরু করতে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় দেশের আন্তর্জাতিক আর্থিক লেনদেনের উল্লেখযোগ্য মাধ্যম পেপালের বাংলাদেশে আগমন।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.