Sylhet Today 24 PRINT

প্রত্যাহার, না পদোন্নতি : গুঞ্জনের জবাব সিলেটের জেলা প্রশাসকের

সোশ্যাল মিডিয়া ডেস্ক  |  ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

সিলেটের জেলা প্রশাসককে প্রত্যাহারের খবরকে গুজব বলে দাবি করেছেন সিলেটের জেলা প্রশাসক (ডিসি) জয়নাল আবেদীন। নিজের ফেসবুক টাইমলাইনে দেয়া এক পোস্টে একথা জানান তিনি।

গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকালে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে দুদকের অভিযানে ঘুষসহ কার্যালয়ের অফিস সহকারি আজিজুর রহমানকে আটকের চেষ্টা করলে সেখানে অন্যান্য কর্মচারিদের হামলার শিকার হয় দুদকের টিম। ওই ঘটনায় সোমবার (১৩ ফেব্রুয়ারি) সিলেটের জেলা প্রশাসককে প্রত্যাহার করা হয়েছে বলে গুঞ্জন শোনা যায়। এমন গুঞ্জনের কিছুক্ষণ পরই ফেসবুকে একটি পোস্ট দেন জয়নাল আবেদীন।

ওই পোস্টে তিনি লেখেন-

সিলেট থেকে আমার পদোন্নতিজনিত বদলির আদেশ হয়েছে গত ০৭/০২/২০১৭ তারিখে। সেদিন আমি ফেইসবুকে সংবাদটি শেয়ার করি। সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে দুদকের সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটে গত ০৯/০২/২০১৭ তারিখে। আজ আমার চলে যাওয়ার সময় একটি মহল প্রচার করছে সেদিনের ঘটনার জের ধরে নাকি আমাকে প্র্ত্যাহার করা হয়েছে! আমি তিন বছর দুই মাস দুটি জেলায় সম্মানের সাথে জেলা প্রশাসকের দায়িত্ব পালন শেষে আজ যুগ্ন সচিব হিসেবে পদোন্নতি নিয়ে সিলেট থেকে যাচ্ছি। আমার বিদায় বেলায় যারা এমন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাদের বিচারের ভার আপনাদের দিলাম। বিদায় সিলেট বাসী। ভাল থাকবেন।

পোস্টের সাথে তাঁর পদোন্নতির আদেশের একটি কপিও সংযুক্ত করে দিয়েছেন সিলেটের বিদায়ী এই জেলা প্রশাসক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.