Sylhet Today 24 PRINT

সাদমান জেনারেল মাসুদ পরিবারের কেউ নন

সিলেটটুডে ডেস্ক |  ০৮ মে, ২০১৭

বনানীর একটি হোটেলে দুই বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এক ধর্ষক সাদমান সাকিফের পিতার নাম হিসেবে লে. জে. মাসুদ উদ্দীন আহমেদের নাম উঠে আসার প্রেক্ষাপটে মাসুদকন্যা ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন সাদমান তাদের পরিবারের কেউ নন।

সাদমান সাকিফ যে লে জে মাসুদের ছেলে নন তা নিশ্চিত করেছেন তার কন্যা তাসনিয়া মাসুদ। ফেসবুক স্ট্যাটাসে তাসনিয়া লিখেন সাদমান কোনোভাবেই তাদের পরিবারের সাথে যুক্ত নন।

তাসনিয়া মাসুদ ফেসবুকে লিখেন:

‘বিভিন্ন অনলাইন পোর্টালের খবরগুলো আমাদের নজরে এসেছে যে বনানী ধর্ষণ মামলার আসামি সাদমান সাকিফ পিকাসো রেস্টুরেন্ট মালিক বা লে জে মাসুদের ছেলে। লে জে মাসুদের সবচেয়ে ছোট মেয়ে হচ্ছি আমি এবং আমাদের একমাত্র ভাই আলবাব মাসুদ গত আট বছর ধরে অস্ট্রেলিয়াতে বসবাস করে আসছে।

সাদমান সাকিফ কোনোভাবেই আমাদের পরিবারের সাথে যুক্ত নয়। সে হচ্ছে রেগনাম গ্রুপ এর এমডি মোহাম্মদ হোসাইন জনির একমাত্র সন্তান। এবং সে নিজেও রেগনাম গ্রুপের একজন ডিরেক্টর। (রেগনাম গ্রুপ বিল্ডিংয়েই পিকাসো রেস্টুরেন্টটি ভাড়া নেওয়া।) ব্যাপারটি পরিস্কার করার জন্য এখানে সাদমানের প্রোফাইলটি লিংকটি দেওয়া হলো: http://regnum-group.com/shadman-sakif/

আপনি যদি কোনো ব্যক্তি বা গোষ্ঠী কর্তৃক সেই ভুল তথ্যটি ছড়াতে দেখেন তাহলে প্রোফাইল লিংকটি শেয়ার করুন বা আসল বিষয়টি তাদের কাছে স্পষ্ট করে দিন।

ধন্যবাদ।’

উল্লেখ্য, গত ২৮ মার্চ দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ করে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করা হয়। ঘটনার প্রায় দেড় মাস পর এ মাসের ৬ তারিখে ভুক্তভোগীদের একজন বনানী থানায় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। সাফাত ও সাদমান ছাড়াও ওই মামলার অন্য আসামিরা হলেন- নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও অজ্ঞাতনামা দেহরক্ষী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.