Sylhet Today 24 PRINT

মিথিলাকে ছোট করেনি তাহসান, বললেন প্রিন্স মাহমুদ

সোশ্যাল মিডিয়া ডেস্ক |  ২১ জুলাই, ২০১৭

তাহসান-মিথিলার বিচ্ছেদ সম্পর্কে কথা বলেছেন সুরকার প্রিন্স মাহমুদ। বলছেন, তাহসান তার বাচ্চার মাকে (মিথিলা) ছোট করেনি। একই সঙ্গে তাহসানের প্রতি প্রশংসাবাক্যও জুড়ে গিয়েছেন প্রিন্স মাহমুদ।

শুক্রবার বিকেলে ফেসবুকে এক পোস্টে প্রিন্স মাহমুদ তাহসানকে নিয়ে লিখেছেন, ‘কাজ ছাড়া ছেলেটা কিচ্ছু বোঝে না। কথা বলে সোজাসাপটা। চাতুরি করে না। যখন গাইতে বা বাজাতে বসে, প্রচণ্ড মমতা নিয়েই বসে। এই মমতা সবার ভেতর থাকে না। যে অবস্থানে সে আছে, সবাই সেখানে পৌঁছাতে পারে না। ইন্ডাস্ট্রিকে এখন পর্যন্ত কম ব্যবসা দেয়নি ছেলেটা। তার জায়গায় অন্য কেউ হলে, সে যে সম্মানী নেয়, তার থেকে তিন গুণ নিত।’

‘তাহসান, পথিক পথ চলতে গিয়ে হোঁচট খায়। গায়ে ধুলো লাগে। ধুলো ঝেড়ে কিন্তু উঠে দাঁড়ায়, ঠিকই উঠে দাঁড়ায়।’— তাহসান-মিথিলার বিচ্ছেদে তাহসানকে সান্ত্বনা দিয়ে এমনটিই বললেন নন্দিত সুরকার প্রিন্স মাহমুদ।

ওই পোস্টে প্রিন্স মাহমুদ আরও লিখেছেন, ‘সবচেয়ে বড় কথা, ছেলেটা তার বাচ্চার মাকে ছোট করেনি। এটা কিন্তু শিক্ষা। এই শিক্ষাও সবার থাকে না।’

উল্লেখ্য, প্রিন্স মাহমুদের সুরে ‘আঙুল’, ‘তুই চাইলে হব নদী’ এবং ‘ছিপ নৌকা’ গানগুলোতে কণ্ঠ দিয়েছেন শিল্পী তাহসান খান। দারুণ জনপ্রিয়তা পায় গানগুলো। এগুলোর ভেতর এখন পর্যন্ত শ্রোতাপ্রিয়তার শীর্ষে রয়েছে ‘ছিপ নৌকা’ গানটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.