Sylhet Today 24 PRINT

#মিটু: রংধনু গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

সোশ্যাল মিডিয়া ডেস্ক |  ৩০ অক্টোবর, ২০১৮

বিশ্বজুড়ে এখন #মিটু আন্দোলনের জোয়ার। নানা সময়ে হয়রানীর শিকার হওয়া সেলিব্রেটি নারীরা মুখ খুলতে শুরু করেছেন। এতে খসে পড়ছে অনেক মহাতারকার মুখোশও। আলোড়ন তুলা এই আন্দোলনের ব্যাপারে এতোদিন চুপ ছিলেন বাংলাদেশি সেলিবেট্রি নারীরা। এতে তাতে সামিল হয়েছেন এক বঙ্গললনা।

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামের ওপর যৌন হয়রানীর অভিযোগ এনেছেন মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়ন্তি। সোমবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় প্রিয়ন্তি তার ফেসবুকের এক পোষ্টের মাধ্যমে এ অভিযোগ আনেন।
এ ব্যাপারে এখন পর্যন্ত রংধনু গ্রুপের চেয়ারম্যানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

প্রিয়ন্তি তার ফেসবুকে লিখেন-

‘এই লোকটি তার অফিসে হঠাৎ করে টেবিল থেকে উঠে এসে আমার জামার ভিতর হাত ঢুকিয়ে আমার বক্ষে চাপ দেয়, ২০১৫ সালের মে মাসে তাদের প্রোডাক্ট প্রমেক্স এর বিজ্ঞাপন এর পেমেন্ট আনতে গিয়ে ( এই পেমেন্ট যদিও আমি পাইনি)।

Syeda Jemrina Zaman Lopa আপু, আপনার নিশ্চই মনে আছে, আপনাকে রুম থেকে বের করে দিয়েছিল আমার সাথে প্রাইভেট কথা আছে এই কথা বলে। আর রুম থেকে বের হয়ে আমি আপনার কাছে কান্না করেছিলাম এই পিশাচের এই কর্মকাণ্ডে , মনে আছে আপু , নাকি অস্বীকার করবেন?

Khaled Hossain Sujon, তোমার কি মনে আছে এই ঘটনার পর আমি তোমাকে জড়িয়ে ধরে চিৎকার করে কান্না করেছিলাম এই অপমান সহ্য করতে না পেরে কিন্তু আমরা নিরুপায় ছিলাম তাদের ক্ষমতার কাছে। আমি কিন্তু তখন কারেন্ট মিস আয়ারল্যান্ড ছিলাম।

 

বাংলাদেশে #Me_Too এর মুভমেন্ট কিভাবে হবে? এই লোককে নিয়ে কেউ কোন নিউজ করবে না, কারণ গণমাধ্যম তাদের ভয় পায়, সাংবাদিক দের চাকরি চলে যাবে। কারণ বেশীরভাগ টিভি চ্যানেল ও পত্রিকা তাদের হাতের মুঠোয়। কিভাবে খুলবে মেয়েরা মুখ? যেখানে জানবে তাদের কিছুই হবে না।

 

এই লোকটির নাম রফিকুল ইসলাম, রংধনু গ্রুপের চেয়ারম্যান এবং বসুন্ধরা গ্রুপের ডান হাত। এই পোস্টের পর হয়তো আমার নামে মানহানির মামলা হবে , না হয় বলবে অসৎ উদ্দেশ্য আছে আমার ইত্যাদি ইত্যাদি ।

 

বাংলাদেশের মেয়েরা ততদিন মুখ খুলবে না, #মি_টু ও হবে না, ভারতের মতো যতদিন ওরা অনুভব করবে তাদের জন্য বাংলাদেশের গণমাধ্যম স্বাধীন এবং তাদের পাশে থাকবে সে যত উপরের মানুষ ই হোক না কেন।

 

আমি শুধু এতটুকু বলতে চাই, পুরো ঘটনাটি লজ্জায় লিখতে পারিনি কারণ ঘটনা এর চেয়ে ভয়াবহ ছিল।

 

তাদের ওয়েবসাইট: http://rongdhanugroup.com/cpo_team/lisa-ann/

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.