Sylhet Today 24 PRINT

নিষেধাজ্ঞা নিয়ে ফেসবুকে যা বলছেন সাকিব

সোশ্যাল মিডিয়া ডেস্ক |  ০২ নভেম্বর, ২০১৯

ম্যাচ ফিক্সিংয়ে প্রস্তাব পেয়ে সেটা আইসিসিকে না জানানোর কারণে ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২৯ অক্টোবর আইসিসি সাকিবকে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়ার কথা জানায়। তবে এই দুই বছরের মধ্যে আছে একবছরের স্থগিত নিষেধাজ্ঞা। ফলে এক বছর শাস্তি ভোগ করেই মাঠে ফিরতে পারবেন সাকিব।

আইসিসির এই সিদ্ধান্তের পর বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সঙ্গে নিয়ে সাকিব আবারও ফিরে আসার প্রত্যয়ের কথা জানিয়েছিলেন। এরপর আর কিছু বলেননি তিনি।

শুক্রবার রাতে ফেসবুকে ভেরিফায়েড পেজে সাকিব তাঁর পাশে থাকার জন্যে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

সাকিব বলছেন-

'আমার সকল ভক্ত ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে, শুরুতেই আমি বলতে চাই আপনার নিঃশর্ত ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থনে আমি সত্যিই আবেগাপ্লুত। বিশেষ করে গত কয়েকটা দিন আমার এবং আমার পরিবারের জন্য খুবই কঠিন ছিলো। এই কয়েকদিনে আমি আরও ভালোভাবে বুঝতে পেরেছি যে নিজ দেশের প্রতিনিধিত্ব করা আসলে কতটা গর্বের।

এ বিষয়ে আমি আমার সকল সমর্থকদের বলবো ধৈর্য ধারণ করুন। বিশেষ করে যারা আমার ওপর আসা নিষেধাজ্ঞার কারণে ক্ষুব্ধ হয়েছেন।

আমি এটা পরিষ্কার করে বলতে চাই যে, আইসিসির অ্যান্টি করাপশন ইউনিট যে তদন্ত করেছে, এটা পুরোপুরি গোপন ছিলো এবং এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানতে পেরেছে আমার কাছ থেকেই। আমাকে নিষিদ্ধ করার কয়েক দিন আগে। এরপর থেকে বিসিবি আমাকে অনেক সাহায্য করেছে এবং আমার অবস্থা বোঝার চেষ্টা করেছে। এ কারণে আমি তাদের কাছে কৃতজ্ঞ।

আমি বুঝতে পারছি কেন অনেক মানুষ আমাকে সাহায্য করতে চাইছে। আমি তাদের এই ইচ্ছাকে সাধুবাদ জানাই। যাই হোক, এটা একটা প্রক্রিয়া ছিলো এবং আমি আমার শাস্তি মেনে নিয়েছি। কারণ আমার মনে হয়েছে এটা করাই হবে সঠিক সিদ্ধান্ত।

আমার পুরো ধ্যানজ্ঞান এখন আবারও ক্রিকেট মাঠে ফেরা এবং ২০২০ সালে বাংলাদেশের হয়ে খেলা। তার আগ পর্যন্ত আমার জন্য দোয়া করবেন এবং হৃদয়ে রাখবেন। সবাইকে ধন্যবাদ।'

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.